Wednesday, November 7, 2018

পকেট মারের খপ্পরে এইচ টি ইমাম, খোয়া গেল আইফোন!

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম
কলকাতায় আইসিসিআইর সেমিনারে যোগ দিতে কলকাতায় গিয়ে পকেটমারের শিকার হয়েছেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম। এ সময় এতে খোয়া গেছে কিছু জরুরি কাগজপত্রসহ তার ব্যক্তিগত আইফোন। ঘটনায় কলকাতার বেনিয়াপুকুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন কলকাতায় বাংলাদেশ চ্যান্সেরি বি এম জামাল হোসেন।
জানা গেছে, ১৮ সেপ্টেম্বর সোমবার হো-চি-মিন সরণির আইসিসিআইর গ্যালারিতে ‘আজকের বাংলাদেশ’ শীর্ষক আলোচনার প্রধান বক্তা হিসাবে যোগ দিতে রোববার দুপুরেই কলকাতায় পৌঁছান এইচ টি ইমাম। নেতাজি সুভাষচন্দ্র বিমানবন্দরে নেমে সোজা চলে যান ধর্মতলার হোটেল কক্ষে। সেখানে গিয়েই তিনি টের পান তার জরুরি কাগজপত্র ফোন হারানোর বিষয়টি।
তবে তিনি ‘পকেটমারের শিকার’ হয়েছেন নাকি হারিয়ে ফেলেছেন তা জানা যায়নি। পরে অতিথির মোবাইল সেট ও কাগজপত্র হারানোর বিষয়টি সোমবার অনুষ্ঠান স্থলে সাংবাদিকদের জানানো হয়।
দায়িত্বশীল সূত্রে খবর, এইচটি ইমামের সঙ্গে আসা সফরসঙ্গীরা আশঙ্কা করছেন যে মোবাইল ফোনটি সম্ভবত বিমান থেকেই কেউ ‘পিক পকেট’ করে দিয়েছে। তবে ফোন খোয়া যাওয়ার ঘটনায় ফোনে থাকা তথ্য চুরি যেতে পারে বলে উদ্বিগ্ন গোয়েন্দারা।
এ বিষয়ে যোগাযোগ করা হলে কলকাতার বাংলাদেশ উপদূতাবাসের প্রথম সচিব (রাজনৈতিক) বিএম জামাল হোসেন বলেন, ‘মোবাইল খোয়া যাওয়ার বিষয়টি লিখিতভাবে স্থানীয় পুলিশ প্রশাসনকে জানানো হয়েছে।’

(বিডিটাইমস৩৬৫ডটকম)
Previous Post
Next Post
Related Posts

0 comments:

Thanks for visit my website. Feel free discussion from my any post and I will happy for suggestions.